পুলিশের জঙ্গীবিরোধী সবগুলো অভিযানই সফল: আসাদুজ্জামান মিয়া

শ্হারিয়ার রাজ: রাজধানীর হলি আর্টজিানে জঙ্গী হামলার পর জঙ্গী বিরোধী পুলিশের সবগুলো অভিযানই সফল বলে মন্তব্য করেছেন ডিএমমি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

তিনি বলেন, হলি আর্টিজানে হামলার ঘটনায় যেসকল বিদেশীরা নিহত হয়েছেন তারা সবাই বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। আমাদের দেশে কিছু দায়িত্বশীল রাজনৈতিক নেতা রয়েছেন, যারা জঙ্গী দমনে পুলিশের অভিযান নিয়ে সমালোচনা করেন। অথচ তারাই কিন্তু জঙ্গীবাদে মদদ দিচ্ছেন।

শনিাবর সকালে জাতীয় প্রেসক্লাবে ’জঙ্গী সন্ত্রাস এবং মাদকের আগ্রাসন প্রতিরোধে গণমাধ্যমের ভুমিকা’ শীর্ষক সোমিনারে তিনি এমন মন্তব্য করেন।

ডিএমপি কমিশনার বলেন, সন্ত্রাস এবং জঙ্গীবাদ আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। এদের বিরুদ্ধে আমাদের সবার নিজের স্থান থেকে লড়াই করতে হবে।

শুধু বাংলাদেশ নয় জঙ্গীবাদ একটি বৈশ্বিক সমস্যা উল্লেখ করে তিনি বলেন যারা জঙ্গীবাদের গ্রেফতার বা আটেকর বিষয় নিয়ে সমালোচনা করেন তারা আসলে জ্ঞানপাপী, এধরনের বক্তব্য জঙ্গীদের মদদ দেয়ার সামিল। জঙ্গীদের গ্রেফতারের সময় দেখা যায় তাদের সঙ্গে সুইসাইডাল ভেস্ট থাকে, থাকে ১০ কেজি ওজনের বোমা। সেখানে আমাদেরও জীবনের শংকা থাকে তাদের গ্রেফতারে।

অনুষ্ঠানে আরো উস্থিতি ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক সালাউদ্দিন মাহমুদ, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিষ্টার তুরিন আফরোজ ও আমার কাগজ পত্রিকার সম্পাদক হাজী আলাউদ্দীন।

Check Also

রাজধানীতে কৃষকদল নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

সংবাদবিডি ডেস্ক ঃ কৃষকদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক কৃষিবিদ মেহেদী হাসান পলাশকে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ তুলে …