ফরিদপুরে স্ত্রীর হাতে স্বামী খুন

সংবাদবিডি ডেস্ক ঃ
ফরিদপুরে স্ত্রীর লোহার রডের আঘাতে খুন হয়েছে স্বামী। শনিবার রাত সাড়ে ১১টার দিকে ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের গদাধর ডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ওই ব্যক্তির নাম সিরাজুল ইসলাম (৪৫)। তিনি গদাধরডাঙ্গী গ্রামের মৃত কাশেম মিয়ার ছেলে। সিরাজুল বিবাহিত এবং দুই মেয়ে ও এক ছেলের বাবা। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন। সিরাজুলের স্ত্রীর নাম আকলিমা আক্তার। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। কোতয়ালী থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত করে মৃতের পরিবারের সদস্যদের হাতে তুলে দিয়েছে।
এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে নিহত সিরাজুলের স্ত্রীকে আসামি করে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।
এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, আকলিমা বেগম মানসিক ভারসাম্যহীন ছিলেন। রাতে ঘুমন্ত স্বামীর মাথায় লোহার রড দিয়ে তিনি আঘাত করলে ঘটনাস্থলেই নিহত হন সিরাজুল।
ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল ফারুক বলেন, তাৎক্ষণিকভাবে এ হত্যার কারণ জানা যায়নি। তিনি বলেন, এ ঘটনায় রবিবার দুপুরে নিহতের বোন বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। এ ঘটনায় নিহতের স্ত্রী আকলিমাকে গ্রেপ্তার করে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেন, তদন্ত করে হত্যার মূল রহস্য উদঘাটন করা হবে। তিনি বলেন, তার স্ত্রী মানসিক ভারসাম্যহীন ছিলেন এ কথার সমর্থনে কোন চিকিৎসকের ব্যবস্থাপত্র পাওয়া যায়নি।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …