সন্ত্রাসী ডিজেলের নেতৃত্বে রামপুরায় মুক্তিযোদ্ধার জমি দখল করে স্থাপনা তৈরী। অসহায় মুক্তিযোদ্ধার পরিবার

বিশেষ প্রতিনিধি :

রাজধানীর  রামপুরায় ভূয়া দলিল তৈরী করে এক এক মুক্তিযোদ্ধার ৫২ শতাংশ জমি দখল করেছে কথিত বিএনপি নেতা সন্ত্রাসী মতিউর রহমান ডিজেল। সেই জমি দখল করে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে এখন সেখানে তৈরী করা হচ্ছে স্থাপনা। এব্যপারে রামপুরা থানায় মামলা হলেও রহস্যজনক কারণে পুলিশ আসামীদের গ্রেপ্তার করছে না। অভিযোগ রয়েছে,  সন্ত্রাসী ডিজেলের হুমকি-ধামকিতে বাদীর পরিবারের সদস্যরা পালিয়ে বেড়াচ্ছেন। অসহায় মুক্তিযোদ্ধার পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

মুক্তিযোদ্ধা সাইজুদ্দিন মোল্ল্যা অভিযোগ করে জানান, গত ২৪ এপ্রিল রাতে স্থানীয় ভূমি দস্যু ডিজেলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার বাসায় হামলা চালিয়ে ব্যাপক লুটপাট করে। পরিবারের সদস্যরা এতে বাঁধা দিলে সন্ত্রাসীরা তাদের বেদম প্রহার করে। এসময় তারা স্থানীয় থানা পুলিশের সহযোগিতা চেয়েও পাননি। বার বার রামপুরা থানার ওসিকে অবহিত করলেও তিনি কোন সাড়া দেননি। ডিজেলের নেতৃত্বে সন্ত্রাসীরা ব্যাপব লুটপাট চালিয়ে পরবতীতে বসতভিটা দখল করে নেয়। পরিবারের সদস্যদের সেখান থেকে বের করে দেয়। এব্যাপারে খিলগাঁও থানায় একটি মামলা করলে সন্ত্রাসীরা আরো বেপরোয়া হয়ে উঠে। মামলা প্রত্যাহার করার জন্য তারা বারবার বাদীকে হুমকি-ধামকি দিতে পারে। বিভিন্ন সন্ত্রাসী বাহিনী দিয়ে মুক্তিযোদ্ধা পরিবারকে হুমকি-ধামকি দিতে থাকে। তবে রহস্যজনক কারণে পুলিশ আসামীদের গ্রেপ্তার করছেনা।

মুক্তিযোদ্ধা সাইজুদ্দিন মোল্লা আরো অভিযোগ করেন, স্থানীয় ভূয়া মুক্তিযোদ্ধা ফজর আলীর নাম ব্যবহার করে বিএনপি নেতা সন্ত্রাসী ডিজেল পুলিশকে হাত করে রামপুরা এলাকায় আরো ১০/১২টি জমি অবৈধভাবে দখল করে রেখেছে। ডিজেল পুলিশের সহায়তায় বাদীর পরিবারের সদস্যদের বিভিন্ন মামলা দিয়েও হয়রানী করছে।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …