অভিনয় ছেড়ে ‘শনির দশা’ আমিরের ভাগনে ইমরান খানের

সংবাদবিডি ডেস্ক ঃ

সম্পর্কে তিনি আমির খানের ভাগনে। ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ইমরান খানের। প্রথম সিনেমাতেই সাফল্য পান আমিরের ভাগনে। ছিপছিপে গড়ন, ধবধবে ফর্সা গায়ের রং, গোলাপি ঠোঁট— তাতেই নারীহৃদয়ে দোলা দিয়েছিলেন ইমরান। 

এরপর তার বেশ কিছু সিনেমা আসতেও থাকে। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, কঙ্গনা রানাউত, সোনম কাপুর, কারিনা কাপুর খান— সবার সঙ্গে কাজ করেছেন। কিন্তু বিশেষ লাভ হয়নি। পরপর ব্যর্থতায় অবশেষে বলিউড থেকে মুখ ফেরান ইমরান। বহু বছরের অজ্ঞাতবাস কাটিয়ে অভিনয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। তবে ফিল্মি দুনিয়া থেকে মুখ ফেরাতেই ইমরানের জীবন থেকে চলে গেল বান্দ্রার বিলাসবহুল বাংলো, ফেরারি গাড়ি। শুধু তা-ই নয়, ইমরানের সঙ্গে সম্পর্ক শেষ করলেন স্ত্রী অবন্তিকা মালিকও। এ যেন এক ‘শনির দশা’য় পতিত হন তিনি।

যদিও ইমরান জানান, এই সব কিছু তিনি স্বেচ্ছায় করেছেন। চেয়েছিলেন নিজের গোটা সময়টা মেয়ে ইমারাকে দিতে। নিজেকে আরও ভালো মানুষ হিসেবে দেখতে চেয়েছিলেন। সেই কারণে ত্যাগ করেন জাগতিক সুখ ও বিলাস। বলিউডের ক্যারিয়ার তাকে খ্যাতি বা সাফল্য না দিলেও মোটামুটি যশ এনে দিয়েছিল।

তাই মাত্র ৩০ বছরেই তিনি বিরতি নিতে পারেন। তবে যত টাকাই থাকুক না কেন, এক দিন সেই টাকাও ফুরিয়ে যায়। তেমনই হয় ইমরানের সঙ্গে। গাড়ি, বাড়ি বিক্রি করে এখন তিনি রয়েছেন বান্দ্রার একটি ফ্ল্যাটে। আমির-কন্যার আইরা খানের বিয়েতে পরেন ১০ বছরের পুরানো স্যুট। একটা লম্বা বিরতির পর খুব শিগগিরই অভিনয়ে ফিরবেন ইমরান। ইতোমধ্যে শুরু করে দিয়েছেন সেই প্রস্তুতিও।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …