বল হাতে প্রতিপক্ষকে একাই লণ্ডভণ্ড করে দিলেন সেই আরাফাত সানি

স্পোর্টস ডেস্ক: জাতীয় দল থেকে আগেই বাদ পড়েছেন। এরপর ‘কথিত’ স্ত্রীর করা মামলায় কিছুদিন জেলও খেটেছেন। কিন্তু এটা তার মনোবলকে একটুও ভেঙে দিতে পারেনি। বল হাতে একাই প্রতিপক্ষকে লণ্ডভণ্ড করে দিলেন সেই আরাফাত সানি। তাইতো মাঠে ফিরেই বিকেএসপিতে পারটেক্স এসসির বিরুদ্ধে ৩ মেডেনসহ ৩৩ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছিলেন প্রাইম দোলেশ্বরের আরাফাত সানি।

এবার ফতুল্লায় আবারও সানি ঘূর্ণি দেখা গেল। ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে ৪৫

রানে ৪ উইকেট তুলে নিয়েছেন জাতীয় দলের বাইরে থাকা এই বাঁহাতি স্পিনার। সোমবার ফতুল্লায় টস হেরে ব্যাটিংয়ে নামা ব্রাদার্সকে দুর্দান্ত সূচনা এনে দেন দুই ওপেনার মিজানুর রহমান আর জুনায়েদ সিদ্দিক।

তাদের ওপেনিং জুটিতে আসে ১১৩ রান। ২৬তম ওভারে শরীফউল্লাহর বলে ৫৬ রানে ফেরেন মিজান। এর পরের বলেই ফরহাদ হোসেনের উইকেট তুলে নিয়ে ব্রাদার্সকে চাপে ফেলে দেন তিনি। সেখান থেকেই জুনায়েদ ও মাইশুকুরের প্রতিরোধ শুরু। জুনায়েদ সিদ্দিক ছিলেন দলীয় ১৮০ রান পর্যন্ত।

এনামুল হকের বলে শাহরিয়ার নাফিসের ক্যাচ হওয়ার আগে তার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৮৭ রান। এরপরই দৃশ্যপটে হাজির সানি। ৪৫তম ওভারে মাইশুকুরের (৪৭) দেওয়া ফিরতি ক্যাচে নিজের প্রথম শিকার।  তখন দলীয় রান ছিল ২১১। শেষ ৫ ওভারের ঝড় তোলার যে চিন্তা ছিল ব্রাদার্সের তা ভেস্তে যায় সানির বোলিং নৈপুণ্যে।  শেষ ৫ উইকেটের চারটিই তাঁর।  তাতে ব্রাদার্স শেষ বলে অলআউট ২৪৭ রানে।

Check Also

বাংলাদেশের ম্যাচসহ বিশ্বকাপের সুপার সিক্সের পূর্ণাঙ্গ সূচি

সংবাদবিডি ডেস্ক ঃ দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে জটিল ধরণের এক ফরম্যাট উপহার দিলো …