প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন আরমান মালিক

সংবাদবিডি ডেস্ক :

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক তার দীর্ঘদিনের বান্ধবী ফ্যাশন ডিজাইনার আশনা শ্রফের সঙ্গে বাগদান সেরেছেন। আজ সোমবার নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে বাগদানের মুহূর্তটি ভাগ করে নেন এই প্রেমিক যুগল।

এদিন জলপাই পাতার কারুকাজ খচিত সাদা পোশাকের আশনাকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব করেন আরমান মালিক। এ সময় প্রেমিকার অনামিকায় পরিয়ে দেন বিয়ের আংটি। ইনস্টাগ্রামে বাগদানের ছবি শেয়ার করে ক্যাপশনে আরমান লেখেন, ‘এবং আমাদের চিরকাল মাত্র শুরু হয়েছে।’ পাশে জুড়ে দেন ‘ভালোবাসার’ ইমোজি।

একই ছবি আশনা শ্রফ তার ইনস্টাতে শেয়ার করে লেখেন, ‘তোমার বিশ্বাসের লাফ আমাকে তোমার ওপর ভরসা করতে সাহায্য করেছে।’ ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা মন্তব্যের ঘরে এই জুটির নতুন পথচলায় শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন।

গত কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন আরমান-আশনা। গত বছর প্রেমিকের সঙ্গে এমটিভি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে গিয়েছিলেন আশনা। এটিই ছিল এই জুটির একসঙ্গে প্রথমবারের মতো কোনো রেড কার্পেটে হাঁটা। আরমান যেমন সংগীতে জনপ্রিয় তেমনি ফ্যাশন দুনিয়ায় গত এক দশকেরও বেশি সময় ধরে সুনাম ধরে রেখেছেন আশনা।

আরমান মালিক গায়ক ও সংগীত পরিচালক ডাবু মালিকের ছেলে এবং সংগীত পরিচালক আমাল মালিকের ভাই। সম্পর্কে তিনি খ্যাতনামা সংগীত পরিচালক আনু মালিকের ভাতিজা। হিন্দির পাশাপাশি ইংরেজি ও ভারতের একাধিক ভাষায় গান গেয়েছেন তিনি।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …