ফরিদপুরে ৪ আসনের এমপি নিক্সনের বিরুদ্ধে মামলা

সংবাদবিডি নিউজ ডেস্কঃ আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে মামলা করেছে নির্বাচন কমিশন। আজ (বৃহস্পতিবার) সকালে ফরিদপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নওয়াবুল ইসলাম বাদী হয়ে চরভদ্রাশন থানায় এই মামলা দায়ের করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসক ও নির্বাচনী দায়িত্ব পালন করা কর্মকর্তাদের হুমকি-ধামকি দেওয়ার অভিযোগ রয়েছে মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে।

গতকাল প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছিলেন, সংসদ সদস্য নিক্সন চৌধুরির বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে কমিশন। নির্বাচন বিধিবহির্ভূত আচরণের জন্য আমাদের কাছে আলামত আছে যথেষ্ট, সেজন্য মামলা হবে। থানায় তদন্ত করে যে রকম পাবে, সে রকম আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, ‘আরেকটা তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আচরণবিধি ভঙ্গের বাইরেও যদি কোনো অনিয়ম থেকে থাকে, সেগুলো নিয়ে। অতিরিক্ত সচিবের নেতৃত্বে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।’

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরী বলেন, নির্বাচনের দিন তিনি কোনো আচরণবিধি লঙ্ঘন করেননি। তাঁর দাবি, ‘আমি যদি কোনো আইন ভঙ্গ করে থাকি অবশ্যই আমার বিরুদ্ধে মামলা হবে। কিন্তু আমার একার বিরুদ্ধে মামলা হবে কেন? আইন তো ডিসিও ভঙ্গ করেছেন।’

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …