মহেশখালীতে অারেক খাদিজা বদরুল ট্রাজেডি

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে জাহেদ কতৃক মাদ্রাসা ছাত্রী নাহিদাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম।
ফরিদুল আলম দেওয়ান- মহেশখালী

নারীর প্রতি সহিংসতার ঘৃণ্যতম উদাহরণ সাম্প্রতিক সময়ে সিলেটে কলেজ ছাত্রী খাদিজার উপর কোপা বদরুলের বর্বরোচিত হামলায় রেশ কাটতে না কাটতেই মহেশখালীতে ঘটল আরেক খাদিজা ট্রাজেডী। মহেশখালীর কালারমারছড়া আর্দশ দাখিল মাদ্রাসার নবম শ্রেনীর ছাত্রী ও ফকিরজুম পাড়ার মোঃ হোছাইন এর মেয়ে নাহিদা আক্তার (১৬) কে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হোয়ানক ইউনিয়নের পুর্ব হরিয়ার ছড়া এলাকার মৌঃ লোকমান হাকিমের পুত্র বখাটে জাহেদুল ইসলাম গত ২৫ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় মেয়ের বাড়িতে অর্তকিত ভাবে হামলা চালিয়ে ধারালো কিরিচ দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ী কুপিয়ে মারাত্নক জখম করে।আহত নাহিদাকে প্রথমে মহেশখালী ও পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসাপাতালে প্রেরন করা হয়। এঘটনায় মেয়ের চাচা বাদী হয়ে জাহিদুল ইসলামকে প্রধান আসামী করে ৭ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় মামলা দায়ের করে।
গরীব অসহায় মা বাবার মাদ্রাসা পড়ুয়া ছাত্রীর উপর সন্ত্রাসী জাহেদুল ইসলামের এহেন পৈশাচিক হামলায় পুরো মহেশখালীর স্কুল কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীদের অভিভাবক মহল চরম ক্ষুব্দ। তাদের একটাই দাবী ঘাতক বখাটে জাহেদুল কে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির ব্যবস্থা করা হোক। মেয়েটি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

Check Also

ভালুকায় ৫ শতাধিক শীতার্তদের মাঝে যুবলীগ নেতা সজীবের কম্বল বিতরণ

ভালুকা প্রতিনিধি ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভালুকায় যুবলীগের উদ্যোগে প্রতিবন্ধী …