নিজেকে সুদর্শন মনে করতেন না শাহরুখ!

বিনোদন ডেস্ক: তাঁকে বলা হয় বলিউডের কিং অব রোমান্স। সিলভার স্ক্রীণে সুন্দরী নায়িকার সঙ্গে তার রোমান্স এখন বলিউডে প্রবাদপ্রতিম। অথচ তিনিই কি না ক্যারিয়ারের শুরুতে রোমান্স করতে ভয় পেতেন।

শাহরুখ খান আগে মনে করতেন, রোম্যান্টিক চরিত্র করার মত সুদর্শন চেহারা নয় তাঁর। তাই ও ধরনের ছবি করতে পারবেন না তিনি। কিন্তু যশ চোপড়া নিজের হাতে তাঁর কেরিয়ার গড়ে দেন। তিনিই তাঁকে বলেন, রোমান্টিক চরিত্র না করলে কেরিয়ার বেশি দূর এগোবে না।

চতুর্থ যশ চোপড়া মেমোরিয়াল অ্যাওয়ার্ড নিতে এসে এসআরকে বলেছেন, কখনও লাভার বয়ের চরিত্র করতে চাইতেন না তিনি। ভয় ছিল, তাঁর যে চেহারা, তাতে লাভার বয় হিসেবে মানাবে না। নিজেকে রোমান্স করার মত সুদর্শন বলে মনে হত না তাঁর। কিন্তু যশ চোপড়া তাঁকে বার বার বলতেন, প্রেমের ছবি না করলে কেরিয়ার এগোবে না। আর যশ চোপড়া যখন কিছু বলেন, তখন তা অগ্রাহ্য করা মুশকিল।

যশের ওপর বিশ্বাস রেখে জীবনে এতদূর এসেছেন বলে জানিয়েছেন শাহরুখ। বিখ্যাত ওই প্রযোজক শাহরুখকে বলেছিলেন, তাঁর ওপর বিশ্বাস রেখে লাভ স্টোরিতে অভিনয় করতে। তিনি তা করেছিলেন আর তাই গড়ে দেয় তাঁর কেরিয়ার। এতে একমাত্র যশ চোপড়ারই অবদান রয়েছে।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …