সুইমিংপুলে এবার পানির সংকট

সংবাদবিডি ডেস্ক :

দেশের প্রধান সুইমিংপুল মিরপুরের সৈয়দ নজরুল ইসলাম সুইমিং কমপ্লেক্স। এই পুলে ইলেকট্রনিক বোর্ড তো নেই-ই এখন সমস্যা তৈরি হয়েছে পানির পাম্পেও। ফলে শেখ কামাল ২য় যুব বাংলাদেশ গেমসের ভেন্যু মিরপুরের বদলে বাংলাদেশ নৌবাহিনীর পুলে অনুষ্ঠিত হবে।

মিরপুর সুইমিংপুলে সমস্যার অন্ত নেই। গত নভেম্বর থেকে গ্যাস সংযোগহীন ৷ জাতীয় ক্রীড়া পরিষদ অবৈধভাবে বাণিজ্যিক হোটেলকে লাইন দেয়ায় তিতাস গ্যাস কতৃপক্ষ পুলের লাইন বিচ্ছিন্ন করেছে। শীতের সময় গ্যাস না থাকায় পুলের পানি ঠান্ডা ছিল। ফলে ক্যাম্প বন্ধ করতে বাধ্য হয় ফেডারেশন।

গ্যাসের পর সম্প্রতি যোগ হয়েছে পানির সমস্যা। বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ বলেন, ‘ এই সপ্তাহে হঠাৎ করে পুলের পাম্পে সমস্যা দেখা দেয়। এর ফলে পুলে পানি ভর্তি সম্ভব হচ্ছিল না। আমরা বিষয়টি জাতীয় ক্রীড়া পরিষদকে জানিয়েছি। ‘ জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ এটি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখছেন, ‘ সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছি বিষয়টি দ্রুত সমাধানের জন্য। ‘

পানির সমস্যা দ্রুত সমাধানেও অন্তত এক সপ্তাহের বেশি সময়ের প্রয়োজন। এর মধ্যে যুব গেমস থাকায় সাতার ফেডারেশন ঝুঁকি না নিয়ে নৌবাহিনীর পুলে খেলা স্থানান্তর করেছে। আজ এক দিনের সফরে আসছেন বিশ্ব সাঁতার ফেডারেশনের সভাপতি মুসাল্লেম। মিরপুর পুলের সমস্যা থাকায় সেখানে তাকে নাও নিতে পারে সাতার ফেডারেশন।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …