বরের অত্যাচারে মাস্ক পরে শুতে হয় মানালীকে

সংবাদবিডি ডেস্ক :

অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় বর্তমানে চুটিয়ে সংসার করছেন। করোনার মধ্যে লকডাউন চলাকালে হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি। তাদের বিয়েতে ছিল না কোনো চাকচিক্যও। ঘরোয়াভাবেই বিয়ে সেরেছিলেন এ জুটি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর।

কেমন চলছে তাদের সংসার জীবন? বারবার সেই প্রশ্ন ভক্তদের মনে উঁকি দিলেও প্রকাশ্যে খুব একটা সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা যায় না তাদের। তবে একবার নিজেই মানালী জানিয়েছিলেন তার বেডরুমে ঠিক কী পরিস্থিতিতে পড়তে হয়। দিদি নম্বর ওয়ান সেটে এ জুটি উপস্থিত হয়েছিলেন। এই রিয়্যালিটি শোয়ের মঞ্চেই সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় তাদের বৈবাহিক জীবন নিয়ে প্রশ্ন করেন।

মানালীর স্পষ্ট জবাব ছিল, জীবন আগের মতোই আছে। খুব একটা বদলায়নি। তবে তিনি দিনে রাতে মাস্ক পরে থাকছেন শুধু। দিনের বেলায় করোনার কারণে নিয়ম মেনে মাস্ক পরা বাধ্যতামূলক, অন্যদিকে রাতেও মাস্ক পরতে হয় তাকে। তবে তা মুখে নয়, তিনি চোখে পরে শুতে যান। কারণ তার বরের অত্যাচার। অভিমন্যুর অভ্যাস বেশিক্ষণ পর্যন্ত জেগে টিভি দেখা। তাতেই ঘুমাতে বেশ অসুবিধে হয় মানালীর। সেই কারণেই চোখে মাস্ক পরে ফেলেন তিনি।

রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে মানালী জানান, তিনি দুই শর্ত দিয়েই বিয়ে করেছিলেন অভিমন্যুকে। এক, তিনি তাড়াতাড়ি ঘুম থেকে উঠতে পারবেন না। দুই, তিনি প্রথম ঘর গোছাতে পারবেন না। পাশে দাঁড়িয়ে থাকা অভিমন্যু মুখে হাসি নিয়ে পাল্টা প্রশ্নও করেছিলেন, ‘তবে আর বাকি কী থাকে!’

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …