বছরের শুরুতেই সুখবর, সরকারি ব্যাংকগুলোতে নিয়োগ দেবে ৬৪৬৪ জন

সংবাদবিডি ডেস্ক :

বছরের শুরুতে সুখবর দিলো ব্যাংকার্স সিলেকশন কমিটি। এর অধীনে সমন্বিত বিভিন্ন সরকারি ব্যাংক ৬ হাজার ৪শ ৬৪ জন কর্মী নিয়োগ দেবে। চারটি পৃথক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এরমধ্যে রয়েছে অফিসার-রুরাল ক্রেডিট/ আরসি পদে ৩৫১ জন, অফিসার (সাধারণ) পদে ২৭৭৫ জন, ফিসার (ক্যাশ)/ অফিসার (টেলর) পদে ২৪১৬ জন এবং সিনিয়র অফিসার (সাধারণ) পদে ৯২২ জন নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে আবেদন করতে হবে বাংলাদেশ ব্যাংকের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইট থেকে। আবেদর জন্য নির্ধারিত ফি রয়েছে, সেগুলো নিয়ম অনুসারে প্রদানের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে।

অফিসার-রুরাল ক্রেডিট/ আরসি পদে ৩৫১ জন

ব্যাংকার্স সিলেকশন কমিটির অধীনে জনতা ব্যাংক অফিসার-রুরাল ক্রেডিট/ আরসি পদে ৩৫১ জন লোক নেবে। আবেদনের জন্য স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদী স্নাতক/স্নাতক (সম্মান) ডিগ্রি থাকতে হবে।

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ের পরীক্ষাসমূহে কমপক্ষে ১টিতে প্রথম বিভাগ বা শ্রেণি থাকতে হবে। তবে কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ থাকা যাবে না। পদটির বেতন স্কেল ১৬০০০-৩৮৬৪০ টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

Check Also

পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় নওয়াজউদ্দিনের মা

সংবাদবিডি ডেস্ক । পুত্রবধূর সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। ঝগড়া না করে সোজা পুলিশের দ্বারস্থ হলেন …