‘মানসিকভাবে অসুস্থ’ শুনে রেগে গেলেন শ্রুতি

সংবাদবিডি ডেস্ক :

বলিউড অভিনেত্রী শ্রুতি হাসনের সময়টা ভালো যাচ্ছে না। মাঝে-মধ্যেই গুজবের শিকার হচ্ছেন তিনি! এবারও তাই হলো। হয়েছিল জ্বর। রটল অন্য কিছু। তেলুগু ‘ওয়ালটেয়ার ভিরিয়া’ সিনেমার একটি অনুষ্ঠানে শ্রুতির অনুপস্থিতি তৈরি করেছে বিতর্ক। অনেকের মন্তব্য ছিল, মানসিক কোনও সমস্যার কারণে সে অনুষ্ঠানে দেখা যায়নি শ্রুতিকে। এই বক্তব্যেই বেজায় চটেছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে রীতিমতো নিজের ক্ষোভ উগরে দিলেন শ্রুতি। তিনি লেখেন, ‘মানসিক স্বাস্থ্য নিয়ে ভুল খবর রটানো নতুন নয়। তবে আমি সব সময়ই মানসিক সুস্বাস্থ্যের দিকে জোর দেই। তার ব্যতিক্রম হবে না কখনও। কিন্তু যারা এই নিয়ে মিথ্যে রটাচ্ছেন তাদের জানিয়ে রাখি, আমার জ্বর হয়েছিল। আর তেমন কিছু হয়নি।”

শ্রুতি আপাতত রয়েছেন নিজের জগতে। প্রেমিক শান্তনু হাজারিকাকে পেয়ে বদলে গেছে তার জীবন। সম্প্রতি এক সাক্ষাৎকারে কলম হাসান কন্যা জানান, শান্তনু শুধু প্রেমিক নন, তার সবচেয়ে ভালো বন্ধু। সম্পর্কে থেকে বোঝাপড়া আরও গভীর হয়েছে দু’জনের।

শ্রুতির কথায়, ‘ভালো মানুষের সংস্পর্শে ইতিবাচক বদল আসে শুনেছিলাম। এখন নিজের জীবন দিয়ে বুঝি। শান্তনুর জন্যই আমি এত শান্ত আর দয়ালু হয়ে উঠেছি। আগে অসহিষ্ণু ছিলাম।’

উল্লেখ্য, ১৩ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘ওয়ালটেয়ার ভিরিয়া’। ভারতের দক্ষিণী সিনেমার পরিচালক কে এস রবীন্দ্র নির্মাণ করছেন এটি। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমায় অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জীবী ও রবি তেজা।

Check Also

পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় নওয়াজউদ্দিনের মা

সংবাদবিডি ডেস্ক । পুত্রবধূর সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। ঝগড়া না করে সোজা পুলিশের দ্বারস্থ হলেন …