বড় পর্দায় ফিরছেন আফজাল হোসেন

সংবাদবিডি ডেস্ক :

দেশীয় শোবিজের নন্দিত নাম আফজাল হোসেন। অভিনেতা, পরিচালক, চিত্রশিল্পী, বিজ্ঞাপন নির্মাতা বহু পরিচয়ে পরিচিত তিনি। তার অভিনীত ‘দুই জীবন’, ‘নতুন বউ’, ‘পালাবি কোথায়’ সিনেমাগুলো দর্শক মহলে দারুণ জনপ্রিয়তা। তবে অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছিল না আফজালকে।

ভক্তদের জন্য সুখবর হলো আড়াল ভেঙে দীর্ঘদিন পর আবারও বড়পর্দায় ফিরতে চলেছেন দেশ বরেণ্য এই অভিনেতা। একটি থ্রিলার সিনেমার হাত ধরে হচ্ছে তার প্রত্যাবর্তন। সিনেমার নাম- ‘ওয়ান ইলেভেন’। ইতিমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন আফজাল।

সিনেমাটি পরিচালনা করবেন কামরুল ইসলাম রিফাত। গল্প লিখেছেন হুমায়ুন কবির বিশ্বাস। সংলাপ লিখেছেন মোজাফফর হোসেন। চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জন করেছেন গুণী চলচ্চিত্রকার যুগল নূরুল আলম আতিক ও মাতিয়া বানু শুকু।

ধুরন্ধর রহস্য রোমাঞ্চকর ইতিহাসকে আতশ কাঁচের নিচে ফেলতেই স্পষ্ট দেখা মেলে নায়ক, খলনায়ক, পুলিশ, গোয়েন্দা, লেখক, গণমাধ্যম আর কিছু অসমাপ্ত প্রশ্নের ভুলভ্রান্তিতে ভরা উত্তর। এমনই বিষয় আর গল্পে এগিয়ে যাবে সিনেমাটি।

পরিচালক রিফাত জানিয়েছেন, চলতি বছরের মাঝামাঝি সময় থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। শুটিং হবে ঢাকা এবং গাজীপুরের বিভিন্ন লোকেশনে।

Check Also

পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ নিয়ে থানায় নওয়াজউদ্দিনের মা

সংবাদবিডি ডেস্ক । পুত্রবধূর সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি। ঝগড়া না করে সোজা পুলিশের দ্বারস্থ হলেন …