এয়ারলাইন্সে চাকরি দেওয়ার নামে প্রতারণা, অভিযুক্ত আটক

সংবাদবিডি ডেস্ক :

এয়ারলাইন্সে চাকরি দেওয়ার নামে প্রতারণা করার অভিযোগে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক প্রতারককে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত ওই প্রতারকের নাম মো. জিয়াউর রহমান।

রোববার (১১ ডিসেম্বর) রাতে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জিয়া।

তিনি জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ ফ্রেইড ফরোয়ার্ডস অ্যাসোসিয়েশনের (বাফা) লোডার মো. জিয়াউর কয়েক ব্যক্তিকে চাকরি দেওয়ার নাম করে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করেছেন। মূলত ৪ জন ভুক্তভোগীর অভিযোগ অনুযায়ী জিজ্ঞাসাবাদ করে তাকে আটক করা হয়।

ওই চার ভুক্তভোগীর নাম মো. রাসেল আহমেদ (২৬),আরজু আহমেদ (৩৪), মোস্তাক আহমেদ (৫৭) ও মো. শরিফুল ইসলাম (২৬)।

এপিবিএনের জিয়াউল হক জানান, প্রতারক জিয়াউর রহমান বিমানবন্দরের একজন সিনিয়র কাস্টমস অফিসার পরিচয় দিয়ে মো. রাসেল আহমেদকে একটি বেসরকারি এয়ারলাইন্সের হেল্পলাইনে চাকরি দেওয়ার কথা বলে ৩ লাখ টাকা নিয়েছেন। একইসঙ্গে মো. শরিফুল ইসলামকেও একই এয়ারলাইনসের ট্রাফিক হেলপার পদে চাকরি দেওয়ার কথা বলে তার কাছ থেকে ৩ লাখ টাকা নেন। অপরদিকে আরজু আহমেদকে ব্যাংক থেকে লোন করিয়ে দেবেন বলে ১ লাখ ২৫ হাজার এবং মোস্তাক আহমেদকেও লোন করিয়ে দেওয়ার কথা বলে ৩ লাখ টাকা নেন।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …