মানিকগঞ্জে বিস্ফোরণে দগ্ধ স্বামীর মৃত্যু, আশঙ্কাজনক স্ত্রী-সন্তান

সংবাদবিডি ডেস্ক :

মানিকগঞ্জ পৌরসভার নারাঙ্গাই এলাকায় একটি ফ্ল্যাট বাসায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ রাশেদুল ইসলাম (৪৫) মারা গেছেন। মঙ্গলবার (২৫ অক্টোবর) দিবাগত রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার (২৬ অক্টোবর) সকালে নিহত রাশেদুল ইসলামের বড় ভাই মো. রসুলদী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এদিকে নিহতের দগ্ধ স্ত্রী ও শিশুসন্তানের অবস্থাও আশঙ্কাজনক বলে স্বজনদের জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, অগ্নিদগ্ধ চারজনের একজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে পরিবারের কাছ থেকে জেনেছি।

নিহত রাশেদুলের বড় ভাই মো. রসুলদী জানান, গুরুতর অগ্নিদগ্ধ হওয়ায় ছোট ভাই, তার বউ ও ভাতিজাকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় গতকাল বিকেলে ভাইকে আইসিইউতে নেওয়া হয়। দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসকরা ভাইকে মৃত ঘোষণা করেন। ভাইয়ের বউ ও ভাতিজাকেও আইসিইউতে রাখা হয়েছে।

জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ ফারুক হোসেন বলেন, তিতাস গ্যাসের লাইনে গ্যাস না থাকায় গত সোমবার সংযোগ চালু রেখেই সবাই ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার ভোরে কক্ষের ভেতর উৎকট গন্ধ ছড়ালেও আমরা তা বুঝতে পারিনি। দিয়াশলাইয়ের কাঠি জ্বালানোর পরই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …