প্রধানমন্ত্রী বাজার সিন্ডিকেটকে আরও উৎসাহিত করেছেন : সোহেল

সংবাদবিডি ডেস্ক :

দেশের জনগণ একদিকে ক্ষুধার যন্ত্রণায় রয়েছেন, অন্যদিকে প্রধানমন্ত্রী সেই ক্ষুধা নিয়ে টিপ্পনী কাটছেন বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল। তিনি বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সহনীয় পর্যায়ে রয়েছে ঘোষণা দিয়ে তিনি (প্রধানমন্ত্রী) বাজার সিন্ডিকেটকে আরও উৎসাহিত করেছেন।

শুক্রবার (৮ এপ্রিল) রাজধানীর হাতিরপুলে একটি রেস্টুরেন্টে ডুয়েট প্রাক্তন জাতীয়তাবাদী ছাত্রদল অ্যাসোসিয়েশন আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সোহেল বলেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রয়োজন জনগণের সরকার। যখনই বিনা ভোটের সরকার ক্ষমতায় এসেছে তখনই তারা জনগণের মৌলিক চাহিদার সঙ্গে প্রতারণা করেছে। ওয়ান ইলেভেন অবৈধ সরকার ভাতের পরিবর্তে আলু খাওয়ার পরামর্শ দিয়েছিল। আওয়ামী লীগ সরকারের এই প্রধানমন্ত্রী পেঁয়াজ বাদ দিয়ে খেতে বলেছিলেন। এখন আবার বেগুনের পরিবর্তে কুমড়া খেতে বলছেন।

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি কর্মসূচি পালন করছে— উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, এতে যদি কাজ না হয় তাহলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে। সরকার পতনের এক দফা আন্দোলনে যাওয়া হবে। এজন্য সবাইকে প্রস্তুতি গ্রহণ করতে হবে। দেশের গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তির জন্য সবাইকে রাজপথে নামতে হবে।

সংগঠনের সভাপতি একেএম জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অ্যাব ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার আনহ আক্তার হোসেন, মহাসচিব হাসিন আহমেদ, আশরাফ উদ্দেন বকুল, কেএম আসাদুজ্জামান চুন্নু, খান মঞ্জুর মোর্শেদ, খালেদা হাসান চৌধুরী প্রমুখ।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …