ভিসতায় যোগ দিলেন উদয় হাকিম

সংবাদবিডি ডেস্ক :

ভিসতায় যোগ দিয়েছেন কর্পোরেট ব্যক্তিত্ব, লেখক, সাংবাদিক উদয় হাকিম। গত ১২ ফেব্রুয়ারি তিনি ওয়ালটন থেকে পদত্যাগ করেন এবং ১ মার্চ উদ্যোক্তা পরিচালক হিসেবে ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেডে যোগ দেন। তিনি দেশের একজন  জনসংযোগ বিশেষজ্ঞ হিসেবে সমধিক পরিচিত। 

উদয় হাকিমের যোগদান উপলক্ষে রাজধানীর গুলশান-১ এ ভিসতা ইলেকট্রনিক্সের কর্পোরেট অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কেক কেটে, ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তার যোগদান মুহূর্ত উদযাপন করে ভিসতা ফ্যামিলি।

উদয় হাকিমকে স্বাগত জানান ভিসতা ইলেকট্রনিক্সের চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক প্রকৌশলী মইনুল হক, সিনিয়র উপ পরিচালক তানভির জিহাদ, এইচভ্যাক এর পরিচালক প্রকৌশলী মো. শহীদ উল্লাহ, সাংবাদিক এবং শুভানুধ্যায়ীসহ ভিসতা পরিবারের সদস্যরা।

উদয় হাকিম দীর্ঘ ১২ বছর সাংবাদিকতা পেশায় যুক্ত ছিলেন। কাজ করেছেন প্রথম আলো, আমার দেশ, চ্যানেল আই, সিএসবি নিউজ, কালের কণ্ঠ এবং রাইজিংবিডিতে। ২০১০ সালে তিনি সাংবাদিকতার পাশাপাশি ওয়ালটনে যোগ দেন। সবশেষ তিনি ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং নিউজ পোর্টাল রাইজিংবিডিডটকমের উপদেষ্টা সম্পাদক ছিলেন।

বিশ্বব্যাপী ওয়ালটন পণ্যের দ্রুত প্রচার ও উত্থানের পেছনে তার বড় ভূমিকা ছিল। এখন ভিসতাকে দেশের নাম্বার ওয়ান ব্র্যান্ড হিসেবে দাঁড় করানো তার নতুন চ্যালেঞ্জ।

ভিসতায় উদ্যোক্তা পরিচালকের পাশাপাশি তিনি নিউজ পোর্টাল বিজনেস আওয়ারে বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …