মুস্তাফিজকে দ্রুতই দলে পেতে মরিয়া হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক: মুস্তাফিজের আইপিএল খেলা নিয়ে ধোঁয়াশা কাটছেই না। ধোঁয়াশা না কাটলেও স্বল্প সময়ের জন্য সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলবেন সেটা অনেকটা নিশ্চিত করেই বলা যায়।

সেক্ষেত্রে শ্রীলঙ্কা সিরিজের পরপরই হয়তো ভারতের উদ্দেশ্যে উড়াল দিতে পারেন কাটার মাস্টার এমনটাই আশা করছেন মুস্তাফিজের দল হায়দরাবাদের কোচ টম মুডি। এপ্রিলের সাত তারিখেই সানরাইজার্সে যোগদেয়ার কথা রয়েছে মুস্তাফিজের।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকেও খেলার ছাড়পত্র দেয়া হয়েছে তাকে। সেক্ষেত্রে কিছুদিন বিশ্রাম দিয়ে হয়তো দলে দেখা যেতে পারে মুস্তাফিজকে। টম মুডি বলেন, ‘আমরা আশা করছি মুস্তাফিজ ৭ তারিখেই আসবে। আমরা বিসিবির বক্তৃতা শুনেছি। আমরা তাঁর আশা ছাড়ছি না।’

শ্রীলঙ্কা সিরিজের পর ক্রিকেটারদের ১০ দিন বিশ্রাম দিচ্ছে বিসিবি। মে মাসের শেষের দিকে আয়ারল্যান্ড, নিউজিল্যান্ডকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলার লক্ষ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। সেক্ষেত্রে খুব কম সময়ের জন্যেই তাঁর সার্ভিস পাবে হায়দরাবাদ।

কোচ টম মুডিও এটা স্বীকার করে নিয়েছেন। তিনি বলেন, ‘আমরা মুস্তাফিজকে কম সময়ের জন্যেই পাচ্ছি এজন্য আমরা তাঁর ব্যাকআপ হিসেবে বেন লাফলিন এবং ক্রিস জর্দানকে দলে রেখেছে।’

 

Check Also

বাংলাদেশের ম্যাচসহ বিশ্বকাপের সুপার সিক্সের পূর্ণাঙ্গ সূচি

সংবাদবিডি ডেস্ক ঃ দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে জটিল ধরণের এক ফরম্যাট উপহার দিলো …