একটি চুম্বনের জন্য দুই ঘন্টা প্র্যাকটিস ক্যাটরিনার! 

বিনোদন ডেস্ক: বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন ক্যাটরিনা কাইফ। ২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত বুম সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এ অভিনেত্রী। এ সিনেমায় আরো অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও গুলশান গ্রোভার।

তবে বক্স অফিসে সম্পূর্ণ ব্যর্থ সিনেমাটি আলোচনায় অন্য একটি কারণে। অভিষেক সিনেমায় অভিনেতা গুলশান গ্রোভারকে চুমু খেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। শুধু তাই নয়, তার আগে নাকি চুমুর দৃশ্যের জন্য দুই ঘণ্টা প্র্যাকটিসও করেছিলেন তারা। এমনকি প্র্যাকটিস করার সময় চুম্বনরত অবস্থায় ক্যাটরিনা-গুলশান গ্রোভারকে দেখে ফেলেছিলেন অমিতাভ বচ্চন।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে গুলশান গ্রোভার জানিয়েছিলেন, কাইজাদ গুসতাদ পরিচালিত বুম সিনেমাটির চুম্বন দৃশ্যটি তার ক্যারিয়ারে সবচেয়ে কঠিন দৃশ্য ছিল। সিনেমার টিম দুবাইয়ে অবস্থিত বুর্জ আল আরব হোটেলের নিমজ্জিত অ্যাকুরিয়ামে দুই ঘণ্টা শুটিংয়ের অনুমতি পেয়েছিলেন।

জানা যায়, দৃশ্যটি শুটিংয়ের সময় শুলশান গ্রোভার অনেক নার্ভাস ছিলেন। তিনি ক্যাটরিনার সঙ্গে বদ্ধ ঘরে দৃশ্যটির প্র্যাকটিস করেছেন। গুলশান গ্রোভার জানান, যখন ক্যাটরিনার সঙ্গে তিনি চুমুর প্র্যাকটিস করছিলেন তখন অমিতাভ বচ্চন ঘরের মধ্যে প্রবেশ করেন এবং তাদের দেখে ফেলেন।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …