৪ রুটে ১৫ ফ্লাইট বাড়াচ্ছে বিমান

৪ রুটে ১৫ ফ্লাইট বাড়াচ্ছে বিমান

যাত্রী সেবার মানোন্নয়নের লক্ষ্যে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ মিলে মোট ৪টি রুটে ফ্লাইট সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মালয়েশিয়া, ভারত, চট্রগ্রাম ও সৈয়দপুর রুটে মোট ১৫টি ফ্লাইট বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন বিমানের মুখপাত্র ও জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক শাকিল মেরাজ।

এতোদিন অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ২২টি রুটে সপ্তাহে ৩৬৬ ফ্লাইট পরিচালনা করতো বিমান। এখন থেকে সংখ্যা বাড়িয়ে ৩৮১ করা হচ্ছে।

শাকিল মেরাজ জানান, অভ্যন্তরীণ ৭টি এবং আন্তর্জাতিক ১৫টি রুটে ফ্লাইট পরিচালনা করে বিমান। এর মধ্যে সপ্তাহে রিয়াদে ৬টি, জেদ্দায় ৭টি, দাম্মামে ৩টি, কুয়েতে ৩টি, মাস্কাটে ৭টি, আবুধাবিতে ৭টি, দুবাইয়ে ৭টি, দোহায় ৩টি, কুয়ালালামপুরে ১০টি, সিঙ্গাপুরে ৭টি, ব্যাংককে ৭টি, ইয়াঙ্গুনে ৩টি, কলকাতায় ১৪টি, কাঠমাণ্ডতে ৭টি, লন্ডনে ৪টি ফ্লাইট চলতো। উক্ত সিডিউল পুনর্বিন্যাস করে কুয়ালালামপুরে ১১টির বদলে ১৩ টি, কলকাতায় ১৪টির বদলে ১৬টিতে উন্নীত করা হয়েছে। এছাড়া অভ্যন্তরীণ রুটে মধ্যে চট্রগ্রামে ৩টার বদলে ১৩টি এবং সৈয়দপুরে ৬টির বদলে ৭টি করে ফ্লাইট চলবে।

৪ রুটে ১৫ ফ্লাইট বাড়াচ্ছে বিমান

Check Also

দক্ষিণ এশিয়ার বৃহত্তম সার কারখানার উদ্বোধন

সংবাদবিডি ডেস্ক : দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ পরিবেশবান্ধব ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার কারখানার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ …