ঢাকায় শ্রেয়া ঘোষালের কনসার্ট, উপস্থাপনায় আমব্রিন!

বিনোদন ডেস্ক:উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল  ঢাকায় আসছেন আগামীকাল শুক্রবার। এদিন সন্ধ্যা ৬টায় ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ নামে কনসার্টে গান গাইবেন তিনি। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) কনসার্টটি অনুষ্ঠিত হবে। কনসার্টটি যৌথভাবে আয়োজন করেছে অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টস। কনসার্টটি উপস্থাপনা করবেন বাংলাদেশের জনপ্রিয় উপস্থাপক আমব্রিন। এ প্রসঙ্গে আমব্রিন বলেন, ‘আমি কনসার্টটি নিয়ে খুব উচ্ছ্বসিত, কারণ শ্রেয়া ঘোষাল আমার প্রিয় সংগীতশিল্পীদের মধ্যে অন্যতম একজন। বলতে পারেন, আমি তাঁর একজন বড় ভক্ত। প্রিয় শিল্পীর কনসার্ট উপস্থাপনা করতে যাচ্ছি তাই আনন্দের পরিমাণ একটু বেশি। আমি অবসরে শ্রেয়া ঘোষালের গান অনেক বেশি শুনি।’ কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও আরো গান গাইবেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায় ও বাংলাদেশের  পিন্টু ঘোষ, আনিকা এবং মিফতা জামান।

এটিএন ইভেন্টসের হেড অব অপারেশান শেখ মো. ইফতেখারুল ইসলাম অনি বলেন, ‘শ্রেয়া ঘোষাল শুক্রবার দুপুর ১২টায় ঢাকায় এসে পৌঁছাবেন। কনসার্টের সব ধরনের প্রস্তুতি আমাদের নেওয়া শেষ হয়েছে। আশা করছি, কনসার্টটি খুব ভালো  হবে।’

শ্রেয়া ঘোষাল ২০১৫ সালে ৫ জুন ‘শ্রেয়া ঘোষাল নাইট’ নামের একটি কনসার্ট ঢাকায় করেছিলেন। দীর্ঘ পাঁচ বছর পরে শ্রেয়ার ঢাকায় সেই  কনসার্ট অনুষ্ঠিত হয়েছিল। এরপর আবারও ঢাকায় আসছেন তিনি কাল। এটা শ্রেয়া ভক্তদের জন্য সুখবরও বটে।

চলচ্চিত্রে প্লে-ব্যাক করে জনপ্রিয়তা পেয়েছেন শ্রেয়া ঘোষাল। বাংলা, হিন্দি ছাড়াও তামিল, নেপালি, তেলেগু, মারাঠি, পাঞ্জাবি, গুজরাটিসহ অনেক ভাষায় গান করে সবার পছন্দের শিল্পীতে পরিণত হয়েছেন গুণী এই সংগীতশিল্পী।

এ ছাড়া সেরা নারী সংগীতশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্ম ফেয়ারসহ অনেক পুরস্কার অর্জন করেছেন শ্রেয়া ঘোষাল।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …