বাংলাদেশকে ২৩৪ রানের টার্গেট দিয়েছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের লড়াই জমে উঠেছে। প্রথম দিকে ব্যাটিংয়ে রানই পাচ্ছিলো না পাকিস্তান টিম। ইমাজিং কাপে বাংলাদেশের বিপক্ষে অন্যরকম অভিজ্ঞতা হলো এই টিমের।

৩৩ রানে ৪ উইকেট হারানো পাকিস্তান টিমকে খুঁড়িয়ে খুঁড়িয়েই চলতে হয়েছে ম্যাচের পুরোটা সময়। তবে শেষমেষ তারা মোটামুটি ভালো রানের একটি স্কোর গড়ে। ২৩৩ রানের ইনিংসকে ফাইটিং স্কোর বলতে হবে।খেলারদ্বিতীয় সেসনে দুই দেশের মধ্যে লড়াইটা হবে আরও কঠিন। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে হচ্ছে এই ম্যাচ। পাকিস্তান শুরুতে ব্যাট করে ৫০ ওভারের খেলা শেষে ৮টি উইকেট হারিয়ে ওই রান সংগ্রহ করে।

পাকিস্তানের ব্যাটসম্যানদের মধ্যে হোসাইন তালাত সাহসি ব্যাটিং করেছেন। ম্যাচের শেষ বেলায় তিনি মাঠে নেমে ৪৬ বলে ৫৭ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। এর আগে হ্যারিস সোহেল করেন ৬৩ রান। তবে কচ্ছপের মত রান করেছেন তিনি। বল খেয়েছেন ১০৭টি।

বাংলাদেশের বোলাররা সবাই ভালো বল করেন। সাইফুদ্দিন সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেন। ম্যাচে নাসির হোসেন পুরো ১০ ওভার বল করেন। বোলাররা সবাই ভালো বল করেছেন বলে মাত্র ৫জন বোলার ব্যবহার করেই ৫০ ওভার শেষ করেছেন দলনেতা মুমিনুল। এখন ব্যাটিংয়ে চ্যালেঞ্চ বাংলাদেশের।

 

Check Also

বাংলাদেশের ম্যাচসহ বিশ্বকাপের সুপার সিক্সের পূর্ণাঙ্গ সূচি

সংবাদবিডি ডেস্ক ঃ দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে জটিল ধরণের এক ফরম্যাট উপহার দিলো …