এখনই মা হচ্ছেন না বিপাশা

বিনোদন ডেস্ক:গুঞ্জন উঠেছিল মা হতে যাচ্ছেন বিপাশা বসু। কিন্তু ভক্তদের সেই উত্তেজনায় নিজেই জল ঢেলে দিলেন। জানালেন, এখনই মা হচ্ছেন না তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ কথা জানান তিনি। গত এপ্রিলে অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন বিপাশা। তিনি জানান, মা হওয়ার বিষয়টি নিজেই ভক্তদের জানাবেন।

তিনি বলেন, “আমি মা হচ্ছি কিনা এই বিষয়ে সবার আগ্রহ সত্যি দারুণ এবং কিছুটা বিরক্তিকর। আমি গর্ভবতী নই, হতাশ করার জন্য দুঃখিত। কারণ এখনই এমন পরিকল্পনা নেই আমাদের। আমরা পরিকল্পনা করলে অবশ্যই আপনাদের জানাবো।”

২০১৫ সালে করণের সঙ্গে ‘এলোন’ ছবিতে সর্বশেষ দেখা গেছে এই বঙ্গকন্যাকে। এতদিন ছবি না করায় সবাই ধারণা করেছিলেন তিনি বোধহয় মা হতে চলেছেন।

কিন্তু বিপাশা বলেন, “এরকমভাবে ধারণা করা ঠিক না। আমি খুবই স্পষ্টভাষী। তাই এমন কিছু হলে আমি নিজেই বলবো। যা লেখা হয় সবই বিশ্বাস করবেন না।”

সামনের মাসে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে ‘দাবাং’ স্টেজ শোতে সালমানের সঙ্গে দেখা যেতে পারে বিপাশাকে। পারফর্ম করার পাশাপাশি নতুন প্রজেক্টেরও ঘোষণা দিতে পারেন সেই মঞ্চ থেকে।

সম্প্রতি লন্ডন ফ্যাশন শোতে অংশগ্রহণ নিয়ে বিতর্কে পড়েন বিপাশা। শো স্টপার হওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে বাদ দেওয়া হয় তাকে।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …