‘হিচকি’ দিয়ে ফিরছেন রানি

বিনোদন ডেস্ক :ঠিক কবে শেষবার বলিউড অভিনেত্রী রানি মুখার্জি পর্দায় ধরা দিয়েছিলেন মনে আছে কি? রানি ভক্তরা হয়তো দিনক্ষণ হিসেব করে রেখেছেন ঠিকঠাক। হিসেব বলবে বেশ বড় বিরতির কথাই। এই অভিনেত্রীর শেষ ছবি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে।

‘মার্দানি’ মুক্তির পর তার ঝুলি থেকে বেরিয়ে আসেনি নতুন কোনো সিনেমায় কাজের গল্প। তবে এরপরেও গণমাধ্যম সরব ছিল। ২০১৫ সালের শেষদিকে মা হন তিনি। আর এরপরেই বলিউড থেকে যেন মিলিয়েই যান। কন্যা আদিরাকে সময় দেয়ার জন্যই এই বিরতি। যার কারণে বড়পর্দা থেকে শুরু করে যেকোনো ধরনের অনুষ্ঠানে দেখা মেলেনি তার।

তবে এবার ক্যামেরায় ধরা দিলেন তিনি। এইচটি মোস্ট স্টাইলিশ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয় মুম্বাইয়ে। সেখানে বলিউডের অন্যান্য তারকাদের সঙ্গে উপস্থিত ছিলেন রানিও। শুধু তাই নয় সবার সঙ্গে বেশ উপভোগ্য সময়ও পার করেছেন।
লাল সবসময়ই আকর্ষণ করে। আর এই সূত্রই যেন মেনে এসেছিলেন রানি। টকটকে লাল পোশাকে তাকে আকর্ষণীয় দেখাচ্ছিল বেশ।

নতুন ছবি ‘হিচকি’ র মাধ্যমে আবারও বড়পর্দায় ফিরছেন ৩৯ বছর বয়সী এই নায়িকা। এক সূত্রমতে, যশ রাজ ফিল্মের প্রযোজনায় সে ছবি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা। যদিও রানির বিপরীতে কোন নায়ক থাকবেন তা নিয়ে এখনো মুখ খোলেননি ছবির টিম। সব কিছু ঠিক থাকলে আগামী এপ্রিল থেকেই শুটিং শুরু হতে যাচ্ছে রানির নতুন ছবির।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …