ফিরলেন সাব্বির-মুশফিক, বড় সংগ্রহের পথে টাইগাররা

স্পোর্টস ডেস্ক:শ্রীলঙ্কা সফরের তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করেছ বাংলাদেশ। টস জিতে বাংলাদেশকে ব্যাট করতে আমন্ত্রণ জানান শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত অধিনায়ক উপল থারাঙ্গা।

এ প্রতিবেন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২২ ওভারে ২ উইকেট হারিয়ে ১২০ রান। ক্রিজে আছেন তামিম (৪৪) ও মুশফিক (১৬)। আউট হয়ে ফিরে গেছেন : সৌম্য সরকার (১০) ও সাব্বির (৫৪)।

টস হেরে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে দুই টাইগারর ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার। দুই জনের জুটি থেকে আসে ২৯ রান। তবে ইনিংসের চতুর্থ ওভারের লাকমালের চতুর্থ বলে কোন কিছু বুঝে উঠার আগেই চান্দিমালের তালু বন্দি হয়ে ১০ রান নিয়ে প্যাভিলিয়নে ফিরেন সৌম্য।

সৌম্যের বিদায়ে সাব্বিরকে নিয়ে জুটি বাঁধেন তামিম। দুই জনের দৃষ্টিনন্দন ব্যাটিংয়ে ৯০ রানের জুটি গড়ে। ব্যাক্তিগত ৫৪ রানে ক্যাচ আউট হয়ে ফিরেন সাব্বির।

আজ বাংলাদেশ সময় বিকাল তিনটায় ডাম্বুলার রনগিরি স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি। খেলাটি সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা দল :
দানুস্কা গুনাথিলাকা, উপল থারাঙ্গা (অধিনায়ক), কুশাল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, আসেলা গুনারত্নে, সাচিথ পাথিরানা, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাকসান সান্দাকান, মিলিন্দা শ্রীবর্ধনে ও লাহিরু কুমারা।

Check Also

বাংলাদেশের ম্যাচসহ বিশ্বকাপের সুপার সিক্সের পূর্ণাঙ্গ সূচি

সংবাদবিডি ডেস্ক ঃ দক্ষিণ আফ্রিকার মাটিতে চলমান অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে জটিল ধরণের এক ফরম্যাট উপহার দিলো …