একজন ইমরান হাশমি

বিনোদন ডেস্ক:

১৯৭৯ সালের ২৪ মার্চ মহারাষ্ট্রের মুম্বাইয়ে জন্ম নেওয়া এই অভিনেতা ৩৮ বছরে পা রাখলেন। ক্যারিয়ারের শুরুটা হয় বিক্রম ভাটের হাত ধরে ২০০৩ সালে ‘ফুটপাত’ সিনেমার মধ্য দিয়ে।

এর আগে অবশ্য তিনি ২০০২ সালে ‘রাজ’ সিনেমার সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। ২০০৪ সালের ‘মার্ডার’ সিনেমার মধ্য দিয়ে তিনি বলিউডের লাইম লাইটে চলে আসেন, তবে সেটা মূলত কিসিং বা এডাল্ট কন্টেন্ট এর জন্য।

তবে তিনি যে একজন তুখোড় অভিনেতা সেটা তার অভিনীত ‘আওয়ারাপান’, ‘জান্নাত’, ‘সাংহাই’, ‘মার্ডার ২’, ‘জান্নাত ২’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘হামারি আধুরি কাহানী’, ‘আজহার’ এই মুভিগুলো দেখলেই বোঝা যায়।

তবে শেষ কয়েকটা সিনেমা বক্স অফিসে দারুণভাবে ফ্লপ গেছে, আপ কামিং প্রজেক্ট ‘বাদশাহো’। সেখানে নিজেকে নতুনভাবে মেলে ধরার প্রত্যাশা করছেন।
গত বছর ছেলের ক্যান্সার বিজয় নিয়ে বই লিখেছেন যেটা সারা পৃথিবীতে ব্যাপকভাবে সাড়া ফেলেছে।

ব্যক্তিগত জীবনে তার ইমেজ খুবই পরিচ্ছন্ন, পারভীন শাহানীকে নিয়ে তার সুখের সংসার। কোনো নায়িকা, বা অন্য কারো সাথে হৃদয়ঘটিত ব্যাপার নিয়ে কোনো বিতর্ক তাকে নিয়ে কখনো শোনা যায়নি।

তার অভিনীত একটি সিনেমা থেকে নেয়া সংলাপ ‘আগার রাস্তা কা পারওয়াহ কারু, তো মানজিল বুরা মান জায়েগি’ – ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই। তিনি সেভাবেই আগাচ্ছেন ক্যারিয়ারে।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …