এসএ টিভির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে সমন

এসএ টিভির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে সমন

যশোর প্রতিনিধি :  বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির চেয়ারম্যান ফরিদা পারভীন ও ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দীন আহম্মেদসহ সাতজনের বিরুদ্ধে মানহানির মামলায় সমন জারি করেছেন যশোরের একটি আদালত।

গত ২৬ ডিসেম্বর করা মামলা আমলে নিয়ে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) শুনানি শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আমলী আদালতের বিচারক মো. বুলবুল ইসলাম এই সমন জারির আদেশ দেন। আগামী ১২ মার্চ এ মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

এসএ টিভির চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও এসএ টিভির ডিএমডি সেলিনা আক্তার, পরিচালক নূরে আলম রুবেল, শিরিন আক্তার, ব্যবস্থাপক সামছুর আলম ও এসএ পরিবহনের যশোর শাখা ব্যবস্থাপক শাহ জামালের বিরুদ্ধে সমন জারির আদেশ দেওয়া হয়েছে।

আদালত সূত্রে জানা যায়, এসএ টিভির যশোর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন অনুব্রত সাহা মিঠুন। পরে তিনি এসএ টিভি থেকে যথাযথ উপায়ে অব্যাহতি নেন। ফিরিয়ে দেন ভিডিও ক্যামেরা, পরিচয়পত্রসহ যাবতীয় মালামাল। এরপর গত ২৩ ডিসেম্বর এসএ টিভি কর্তৃপক্ষ একটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তাঁর বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করে। এ ব্যাপারে তিনি গত ২৬ ডিসেম্বর যশোর সিনিয়র জুডিসিয়াল আমলী (সদর) আদালতে একটি মানহানি মামলা করেন। বিচারক অভিযোগটি গ্রহণ করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দেন। থানা পুলিশ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। বৃহস্পতিবার ধার্য দিনে তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে আদালত সমন জারির আদেশ দেন।

অনুব্রত সাহার আইনজীবী দেবাশীষ দাস বলেন ‘আদালত মামলার তদন্ত প্রতিবেদনের উপর শুনানি শেষে আসামিদের প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। আগামী ১২ মার্চ এ মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

 

এসএ টিভির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে সমন

Check Also

অগ্রণী ব্যাংকের এমডিসহ ৫ শীর্ষ কর্মকর্তার কারাদণ্ডের রায় স্থগিত

সংবাদবিডি ডেস্ক ঃ আদালতের আদেশ অমান্য করায় অগ্রণী ব্যাংকের এমডি মো. মুরশেদুল কবীরসহ পাঁচ শীর্ষ …