‘পদ্মাবতী’ ছবির মুক্তি পিছিয়ে দিতে সেন্সর বোর্ডকে বিজেপির চিঠি

অনলাইন ডেস্ক:ঐতিহাসিক প্রেক্ষাপটে নির্মিত ‘পদ্মাবতী’ ছবিটির মুক্তি পিছিয়ে দিতে চায় ভারতের ক্ষমতাসীন দল বিজেপি।   ছবিটি ক্ষত্রিয় সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত হানতে পারে।

ফলে তার নেতিবাচক প্রভাব আসন্ন গুজরাট নির্বাচনেও পড়তে পারে।   এজন্য বিজেপির ভাইস প্রেসিডেন্ট ও ক্ষত্রিয় নেতা আইকে জাদেজা ছবির মুক্তি পিছিয়ে দিতে নির্বাচন কমিশন ও ভারতীয় সেন্সর বোর্ডকে চিঠি লিখেছেন।

ছবিতে রানী পদ্মাবতী (দীপিকা পাড়ুকোন) ও আলাউদ্দিন খিলজীর (রণবীর সিং) প্রেম দেখানো হয়েছে বলে ক্ষত্রিয় সম্প্রদায়ের অভিযোগ।   তাদের দাবি, বাস্তবে এটা ঘটেনি।   কিন্তু নির্মাতা সঞ্জয় লীলা বাণশালি ছবিতে তা দেখিয়েছেন।   কিন্তু বাণশালি শুরু থেকে এ অভিযোগ অস্বীকার করে আসছেন।   ছবির কলাকুশলীরাও দাবি করেছেন, এমন কোনো দৃশ্য নেই।   কিন্তু ক্ষত্রিয় সম্প্রদায়ের নেতারা বলেছেন মুক্তি দেয়ার আগে সিনেমাটি তাদের দেখাতে হবে।   তবেই বিষয়টি বিশ্বাস করবেন তারা।

‘পদ্মাবতী’  ছবিতে আরও অভিনয় করেছেন শহীদ কাপুর।   রাণী পদ্মাবতীর স্বামী রাওয়াল রতন সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি।   ছবিটি আগামী ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।   সূত্র : হিন্দুস্থান টাইমস

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …