শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, তারা (বিএনপি) আবারও প্রশ্ন তুলেছে কিয়ামত পর্যন্তও নাকি শেখ হাসিনার অধিনে নির্বাচনে যাবে না। আমরা বলতে চাই, নির্বাচন ২০১৯ সালেই হবে এবং শেখ হাসিনার অধিনেই হবে। ক্ষমতাসীনদের অধীনে ইউরোপে নির্বাচন হয়েছে, আমেরিকায় নির্বাচন হয়েছে, মালয়েশিয়াতেও নির্বাচন হয়েছে। তবে আমাদের দেশে কেন হবে না।

৮ মার্চ বুধবার সন্ধ্যায় জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষনের উপর আনিত ধন্যবাদ প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

নাসিম বলেন, আমাদের মেজরিটি থাকা সত্বেও আনোয়ার হোসেন মঞ্জু, হাসানুল হক ইনু, রাশেদ খান মেননকে মন্ত্রী করা হয়েছে। এরশাদ সাহেবকেও রাখা হয়েছে। কারণ তিনি (শেখ হাসিনা) দেশকে ভালবাসেন। সবাইকে নিয়েই তিনি পার্লামেন্টে বসেছেন।

তিনি বলেন, ৮ বছরে প্রমাণ করেছেন শেখ হাসিনাকে দ্বারাই সম্ভব। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশ আলোকিত হয়েছে। গ্রামে-গঞ্জে সবাই বিদ্যুৎ পাচ্ছে। আমরা চাই, বাংলাদেশের মানুষ চায় শেখ হাসিনা দীর্ঘদিন ক্ষমতায় থাকুক।

আওয়ামী লীগের এই সিনিয়র নেতা বলেন, এরশাদ সাহেব ক্ষমতায় ছিলেন। বিএনপি একাধিকবার ক্ষমতায় ছিল। কখনো কি সার্চ কমিটি দিয়ে নির্বাচন কমিটি গঠন হয়েছে? শেখ হাসিনা কত উদার। সার্চ কমিটি করে রাষ্ট্রপতি ইসি গঠন করলেন।

খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, একজন নেত্রী আছেন বাংলাদেশে। পার্লামেন্টের প্রসিডিউর খুলে দেখেন, তারা কোনোদিনও বঙ্গবন্ধু হত্যার কথা বলেনি। যখন বিচার হলো একটা কথাও বলেনি। যেদিন রায় হরতাল দিয়েছিল। খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করে আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার করেছি।

নোবেল বিজয় ড. ইউনূসের সমালোচনা করে নাসিম বলেন, ইউনূস সাহেব,আপনাকে সন্মান করি। ৪ জন ছিল লাইসেন্স পাওয়ার। তিনজনকে ঠকিয়ে ইউনূস সাহেবকে মোবাইল ফোনের (গ্রামীণফোন) লাইসেন্স দিয়েছি। এরপর কি হলো। ওই দিন থেকেই তিনি বেঈমানী করতে শুরু করলেন। আজকে তিনি দুনিয়ার কাছে প্রমাণ করতে চাইলেন বাংলাদেশ দুর্নীতিবাজ। কিন্তু দুনিয়াজুড়ে প্রমাণ হয়েছে পদ্মসেতুতে দুর্নীতি হয়নি।

 

Check Also

সংরক্ষিত মহিলা আসনে কারো সঙ্গে জোট করবে না জাপা

সংবাদবিডি ডেস্ক ঃ দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনের নির্বাচনে কারো সঙ্গে জোট করবে না …