যেসব চ্যানেলে দেখবেন বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

স্পোর্টস ডেস্ক: আর এক দিন বাদেই (৭ই মার্চ) গলে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার টেস্ট সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্টটি মাঠে গড়াবে ১৫ই মার্চ। এরপর একে একে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে এবং দুই ম্যাচের টি টোয়েন্টি সিরিজ।

আর বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যেকার সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করার দায়িত্ব পেয়েছে বাংলাদেশের চ্যানেল নাইন। এছাড়াও টেন ক্রিকেটেও দেখা যাবে সিরিজের ম্যাচগুলো। এদিকে শুধু ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে কলম্বোর পি সারা ওভালে। দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০.৩০ মিনিটে। আর এই ম্যাচ দিয়েই শততম টেস্ট খেলার মাইলফলক স্পর্শ করবে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

টেস্ট সিরিজ শেষে ২২শে মার্চ কলম্বোতে লঙ্কানদের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি ২৫শে মার্চ ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ২৮শে মার্চ। দুইটি ম্যাচই বাংলাদেশ সময় বিকেল ৩টায় শুরু হবে।

সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচটি ১লা এপ্রিল কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় সকাল ১০টায়। টেস্ট এবং ওয়ানডে সিরিজ শেষে আগামী ৪ এবং ৬ই এপ্রিল কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে দুটি টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কা। আর এই ম্যাচ দুটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে।

Check Also

বিদেশে নয় দেশের মাটিতেই বিয়ের পরিকল্পনা রকুল-জ্যাকির

সংবাদবিডি ডেস্ক ঃ রকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানির বিয়ে ২১ ফেব্রুয়ারি। বিয়ের প্রস্তুতি এখন …