ক্যাটরিনার উপর ফের বিরক্ত সালমান

সালমান খান তার প্রেমিকাদের সবসময়ই প্রকাশ্যে এনেছেন। কিন্তু নিজের সম্পর্কের কথা খোলাসা করেননি কখনো। সঙ্গীতা বিজলানি থেকে শুরু করে বর্তমানের ক্যাটরিনা কাইফের প্রতিও তার হৃদয়ের টান এখনো স্পষ্ট। সব প্রাক্তনের মধ্যে ক্যাটরিনার ব্যাপারে সালমান খান একটু বেশিই যত্নবান। মাঝে যখন ক্যাটরিনার হাতে কোনো কাজ ছিল না ও ‘জাগ্গা জাসুস’ও বক্স অফিসে ব্যর্থ, তখন সালমানই দায়িত্ব নিয়ে তার ক্যারিয়ার সামলে দিয়েছিলেন।

‘জিরো’র ব্যর্থতার পর ‘ভারত’ সিনেমায় সুযোগ দিয়ে মূলধারায় ক্যাটরিনাকে ফের দাঁড় করাতে পেরেছেন সালমান। কিন্তু ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়ায় নাকি অভিনেতা বেশ রেগেই গিয়েছেন। ভিকির সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়া নিয়ে অবশ্য নিরুত্তরই থেকেছেন ক্যাট। কিন্তু খবর পাওয়া যাচ্ছে, প্রেম নাকি ভালোই জমেছে তাদের।
রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়েও সালমানের আপত্তি ছিল। ওই সময়ে ক্যাটরিনা কাজ থেকে ফোকাস হারিয়ে ফেলছিলেন বলে ক্যাটরিনার উপর বিরক্ত ছিলেন সালমান। এবার যার কারণে সমস্যা হয়েছে, তিনি ‘উরি’ সিনেমার নায়ক ভিকি কৌশল। তাকে সালমানের অপছন্দ করার বড় কারণ, হারলীন শেঠির সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন। সালমানের কোনোভাবেই চান না, আবার একটি ভুল সম্পর্কে ক্যাট জড়িয়ে পড়ুক।

তবে ভিকি যেভাবে ক্যাটকে শুটিংয়ে গাড়ি করে আনা নেওয়া করছেন, বা ঘনঘন দেখা করছেন, তাতে সালমানের আপত্তিকে কি আদৌ ক্যাটরিনা আমল দেবেন কিনা সেটি জানতে অপেক্ষা করতে হবে ভক্তদের।

Check Also

পরিবহন খাতে শৃংখলা ফেরাতে ১১১ সুপারিশ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, সড়ক পরিবহন আইন খুব শিগগিরই কার্যকর করা হবে। …