ট্যাটু দেখাতে খোলামেলা পোশাকে আমিশা

কিছুদিন আগেই খবরে প্রকাশ, আড়াই কোটি রুপি প্রতারণার দায়ে মামলা হতে চলেছে আমিশা প্যাটেলের বিরুদ্ধে। কিন্তু সেসব নিয়ে যেন মাথা ঘামাচ্ছেন না ‘কাহো না প্যায়ার হ্যায়’ নায়িকা। গত ১ এপ্রিল লাল বিকিনি পরা ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ান তিনি। এবার কালো বিকিনি পরে ছবি টুইটারে পোস্ট করে ভক্তদের উদ্দেশে প্রশ্ন রাখলেন, তার গায়ে আঁকা ট্যাটুটি খুঁজে বের করার জন্য।

৪২ বছরের অভিনেত্রী আমিশার সাম্প্রতিক টুইটার পোস্টটি আরও একবার ঝড় তুলেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। কালো বিকিনি পরে সোজা ক্যামেরায় লুক দেওয়া এই ছবিতে নজর কেড়েছেন আমিশা।

আমিশা নিজেই আরও উত্তাপ বাড়িয়েছেন ছবির ক্যাপশনে। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘ট্যাটুটা খুঁজে পাচ্ছেন?’ এমনিতে পোস্ট করা ছবিতে ট্যাটু দেখা না গেলেও ছবিতে ক্লিক করার পর ছবিটি বড় করলে দেখা যাচ্ছে, কোমরের খানিক উপরে আড়াআড়ি লম্বা একটি ট্যাটু আঁকিয়েছেন আমিশা।

সামাজিক যোগাযোগমাধ্যমে আমিশার রয়েছে বিভিন্ন সাহসী পোশাকের ছবি। তা নিয়ে কখনো কখনো ট্রোলও হতে হয়েছে তাকে। এই ছবিটি শেয়ার করার পরও তাকে বিদ্রূপাত্মক মন্তব্য করেছেন নেটিজেনের একটা বড় অংশ।

এই মুহূর্তে আমিশার হাতে কোনো সিনেমার প্রস্তাব নেই। ফলে লাইমলাইটে থাকার জন্যই এ ধরনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন বলেই মনে করছেন বলিউডের একাংশ।

টুইটারে পোস্ট করা আমিশা প্যাটেলের ছবি #সংগৃহীত

Check Also

সব তাল ঠিক রাখতে গিয়ে সমালোচনা কুড়াচ্ছেন কলকাতার নায়িকা নুসরাত জাহান

সম্প্রতি শেষ হওয়া ভারতের লোকসভা নির্বাচনে বিজয়ী হওয়ার পর সিদ্ধান্ত নেন বিয়ের। পাত্র প্রেমিকা লিখিল …