হেলিকপ্টার দিয়ে উদ্ধার করছে সেনাবাহিনী

রাজধানীর বনানীর বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় আটকা পড়াদের সেনাবাহিনীর হেলিকপ্টার দিয়ে উদ্ধার করা হচ্ছে। একই সঙ্গে ভবনের ভেতরে যারা আটকা পড়েছেন তাদের ভবনের ছাদে যেতে বলা হচ্ছে। পাশাপাশি ফায়ার সার্ভিসের মই ব্যবহার করে ভবনের ১২তলা থেকে আটকা পড়াদের উদ্ধার করছেন সেনাবাহিনীর সদস্যরা।

বিকেল ৪টা পর্যন্ত হেলিকপ্টার দিয়ে ভবনের ছাদ থেকে তিনজনকে উদ্ধার করা হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভবনের আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি এবং ভবনের ছাদে অনেকে আটকা পড়েছেন।

এদিকে অগ্নিকাণ্ডে আহতদের জরুরি চিকিৎসাসেবার জন্য রাজধানীর সব সরকারি ও বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়ে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদফতর।

স্বাস্থ্য মহাপরিচালক বলেন, বেলা ৩টা পর্যন্ত মোট ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে আটজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ (বৃহস্পতিবার) দুপুর ১২টা ৫০ মিনিটে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ১৭ নম্বর রোডের ২২তলা ভবনে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করছে।

Check Also

গাজীপুর ও নারায়ণগঞ্জে গোলাগুলিতে ২ জন নিহত

গাজীপুর ও নারায়ণগঞ্জে র‌্যাবের সাথে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। গত রাতে এই গোলাগুলির ঘটনায় নিহত …