সাকিব শিশিরের পারফেক্ট ছবির পেছনের গল্প

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সক্রিয় সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। স্বামী-সন্তান ছাড়াও ব্যক্তিগত অনেক মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় নিয়মিত পোস্ট করেন জাতীয় দলের অভিজ্ঞ এই অলরাউন্ডারের স্ত্রী।

শিশিরের একেকটি ছবিতে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। শুধু প্রশংসাই নয়, ছবির জন্য ভক্ত-সমর্থকদের নানা রকম সমালোচনা ও তীর্যক মন্তব্য পর্যন্ত সহ্য করতে হয় তাকে। তবে শিশিরের প্রত্যেকটি ছবির পেছনেই থাকে কিছু গল্প।

এখানেই শেষ নয়। সেই ছবি তোলার জন্য মেয়ে আলাইনা হাসান অউব্রি ও স্বামী সাকিবকে প্রস্তুত করার তাড়াও থাকে শিশিরের। সম্প্রতি এক পোস্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি।

কয়েকদিন আগে ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন শিশির। সেখানে দেখা যায়, নিজে ছবি তোলার জন্য প্রস্তুত হলেও পেছনে তাকিয়ে স্বামী ও মেয়ের তদারকি করছেন তিনি।

ছবির ক্যাপশনে শিশির লেখেন, ‘প্রতিটি নিখুঁত ছবির পেছনে এটাই আছে।’

সাকিব-শিশিরের চার হাত এক হয়েছে আজ থেকে বছর ছয়েক আগে। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান।

বিয়ের তিন বছরের মাথায় তারকা এই দম্পতির ঘর আলো করে আসে অউব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করা সাকিব-কন্যার বয়স প্রায় তিন বছর তিন মাস।

মায়ের কল্যাণে ফেসবুক-ইনস্টাগ্রামে নিয়মিত দেখা মেলে সাকিব-কন্যার। প্রায় প্রতিদিন মা-মেয়ের খুনসুটিসহ অনেক মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন শিশির। তবে বাবা সাকিবও কম যান না। ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকলেও ইনস্টাগ্রাম ও ফেসবুকে বাবা-মেয়ের খুনসুটিসহ অনেক মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

Check Also

সুপ্রভাত-জাবালে নূর বাস চলাচলে নিষেধাজ্ঞা

সুপ্রভাত পরিবহনের সাথে জাবালে নূর পরিবহনের সবগুলো বাস চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে বাংলাদেশ সড়ক পরিবহন …