“ছবিতে সিয়ামের গায়ে হলুদ”

প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে নায়ক সিয়াম আহমেদের গত ১৬ ডিসেম্বর বিয়ে হয়। সে সময় ঢাকার একটি ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। যদিও তখন বিষয়টা অনেকটা গোপনেই ছিল।

গায়ে হলুদের অনুষ্ঠানে সিয়ামের স্ত্রী অবন্তীর সঙ্গে শবনম ফারিয়া। পরে যখন কনের বাড়ির গায়ে হলুদের খবর জানাজানি হয়ে যায় এরপর সিয়াম তার বাড়ির গায়ে হলুদের খবরটি নিয়ে আর রাখঢাক করেননি। সিয়ামের রাজারবাগের বাসায় ঘরোয়া আয়োজনে আরেকটি গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানের ফাঁকে সেলফিবন্দী হলেন সিয়াম আহমেদ, আরিফিন শুভ, টয়া, শবনম ফারিয়াসহ অনেকেই। এদিকে বিয়ের প্রায় আড়াই মাস পর ২৬ ফেব্রুয়ারি, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর তোপখানা রোডের একটি কমিউনিটি সেন্টারে এবার শোবিজ ও কাছের বন্ধুদের নিয়ে ধুমধাম করে আরেকটি গায়ে হলুদের অনুষ্ঠান করেন সিয়াম।

গায়ে হলুদের অনুষ্ঠানে সেলফির হিড়িক। চলচ্চিত্র ও শোবিজের অনেকেই এই গায়ে হলুদে উপস্থিত ছিলেন। সন্ধ্যা ৭টার পর শুরু হয় অনুষ্ঠান। রাত বাড়ার সঙ্গে সঙ্গে সিয়ামের গায়ে হলুদ অনুষ্ঠান হয়ে ওঠে তারায় তারায় পরিপূর্ণ। আসছে মার্চের প্রথম দিন সিয়ামের বিয়ের সংবর্ধনা হবে।

Check Also

খালেদার নামে তোলা হচ্ছে বগুড়া-৬ আসনের মনোনয়ন

বগুড়া-৬ আসনে উপনির্বাচনে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে মনোনয়ন ফরম তোলার জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান …