ইয়ামি এখনও সিঙ্গেল!

বলিউডে বিয়ের ধুম পড়ে গেছে। চলতি বছরে বি-টাউনে বেশ কয়েকটি হাই-প্রোফাইল বিয়ে হয়েছে। এর মধ্যে উলে­খযোগ্য রণবীর সিং-দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, সোনম কাপুর-আনন্দ আহুজা ও অঙ্গদ বেদি-নেহা ধুপিয়ার বিয়ে। এ অবস্থায় বলিউডের যাঁরা এখনো বিয়ে করেননি, প্রায়ই তাঁদের প্রশ্নের মুখে পড়তে হচ্ছে, ‘বিয়ে করছেন কবে?’ কেউ কেউ এ প্রশ্ন শুনে বিব্রত হচ্ছেন। তবে, ‘বাত্তি গুল মিটার চালু’ অভিনেত্রী ইয়ামি গৌতম খুব ধীর পায়ে হাঁটছেন। বিয়ের জন্য তাঁর কোনো তাড়াহুড়া নেই।
এ বছরের ক্যালেন্ডারে আর কয়টি বিয়ে যুক্ত হচ্ছে? ভারতের শীর্ষস্থানীয় এক দৈনিক এ প্রশ্ন করলে ইয়ামি হেসেই খুন। বললেন, ‘ক্যালেন্ডার তো ভরে গেছে। সেসব নিয়েই গণমাধ্যম ভীষণ ব্যস্ত সময় পার করল। আর তারিখ বাকি কোথায়? আমি কিন্তু সিঙ্গেল, আমাকে বাদ দিন। যত দিন বিয়ে না হচ্ছে, সিঙ্গেলই থাকছি। আর এক্ষুনি বিয়ের পরিকল্পনাও নেই।’
তবে কদিন আগেও সিঙ্গেল ছিলেন না ইয়ামি গৌতম। ‘সনম রে’ ছবির সহশিল্পী পুলকিত সম্রাটের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল তাঁর। দুজনেই দাবি করতেন, তাঁরা ‘ঘনিষ্ঠ বন্ধু’। কিন্তু পুলকিতের স্ত্রী শ্বেতা রোহিরা বলতেন ভিন্ন কথা। বিয়ের এক বছরেরও কম সময়ে পুলকিত ও তাঁর সংসারে গন্ডগোল শুরু হয়ে যায়। শ্বেতা এর দায় চাপান ইয়ামির কাঁধে। এই অভিনয়শিল্পীই নাকি তাঁর ঘর ভাঙার জন্য দায়ী। যদিও পুলকিত বলেছিলেন, সংসার ভেঙেছে নিজেদের ভুল-বোঝাবুঝির কারণে। ইয়ামির সঙ্গে প্রেমের গুঞ্জনের পর পুলকিত ও শ্বেতার বিবাহিত সম্পর্কে তিক্ততা শুরু হয়। বিয়ের এক বছরেরও কম সময়ের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। শ্বেতার অভিযোগের তির ছিল ইয়ামির দিকে। ‘ঘর ভাঙা’র জন্য ইয়ামিকেই দায়ী করেন শ্বেতা। তবে পুলকিত বলেছিলেন, তাঁর সাবেক স্ত্রী ‘মিথ্যাচার’ করেছেন।
যাহোক, পুলকিত ও ইয়ামি বারবারই বলেছেন বন্ধুত্ব ছাড়া তাঁদের আর কোনোপ্রকার সম্পর্ক নেই। তাঁরা ‘জাস্ট ফ্রেন্ডস’। ২০১২ সালে ‘ভিকি ডোনর’ দিয়ে বলিউডে পা রাখেন ইয়ামি গৌতম। এরপর তিনি হিন্দিসহ কন্নড়, তেলেগু, পাঞ্জাবি, মালয়ালাম ও তামিল সিনেমায়ও অভিনয় করেছেন।
ইয়ামি গৌতমের পরবর্তী সিনেমা ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। আদিত্য ধর পরিচালিত এ ছবিটি যুদ্ধবিষয়ক গল্পে মোড়া। ছবিতে তিনি গোয়েন্দা কর্মকর্তার ভূমিকায় রয়েছেন। আগামী ১১ জানুয়ারি পর্দায় উঠবে সিনেমাটি।

Check Also

সব তাল ঠিক রাখতে গিয়ে সমালোচনা কুড়াচ্ছেন কলকাতার নায়িকা নুসরাত জাহান

সম্প্রতি শেষ হওয়া ভারতের লোকসভা নির্বাচনে বিজয়ী হওয়ার পর সিদ্ধান্ত নেন বিয়ের। পাত্র প্রেমিকা লিখিল …