গাড়ি আটকে সায়ন্তিকাকে মারধরের চেষ্টা, অভিনেতা গ্রেপ্তার

বিনোদন ডেস্ক: ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি আটকে তার ওপর হামলার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় গতকাল শুক্রবার সন্ধ্যায় টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন ওই অভিনেত্রী। সেই অভিযোগের ভিত্তিতে এদিন রাতেই অভিনেতা জয় মুখোপাধ্যায়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতের শীর্ষস্থানীয় একাধিক গণমাধ্যম জানিয়েছে, জয়ের বিরুদ্ধে ভারতীয় আইনের ২৭৯ (বেপরোয়া গাড়ি চালানো), ৩৪১ (অন্যায়ভাবে আটকানো) ও ৩২৩ (মারধর) ধারায় মামলা রুজু হয়েছে। আজ শনিবার তাকে আলিপুর আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে খবর, দু’জনের সম্পর্কের টানাপড়েন থেকেই এই ঘটনার সূত্রপাত।

সায়ন্তিকা পুলিশকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে একটি প্রেমের সম্পর্ক ছিল। ইদানীং জয়ের নানা আচরণ ও ব্যবহারে সেই প্রেমে ফাটল ধরে। তার পর থেকেই নানা ভাবে জয় তাকে উত্যক্ত করছিলেন বলে সায়ন্তিকার অভিযোগ।

শুক্রবার দুপুরে দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভেনিউয়ে হঠাৎ সায়ন্তিকার গাড়ির সামনে খুব জোরে ব্রেক কষে পথ আটকান জয়। অভিযোগ, গাড়ি আটকে তার ভিতর থেকে তিনি সায়ন্তিকাকে টেনে বার করার চেষ্টা করেন।

এ সময় গাড়ির ভিতেরে ছিলেন সায়ন্তিকার সহকারী। তিনি অভিনেত্রীকে বাঁচাতে গেলে তার সঙ্গেও হাতাহাতি করেন জয়। সায়ন্তিকার গায়েও হাত তোলার চেষ্টা করেন।

ভরদুপুরে সাদার্ন অ্যাভিনিউয়ের রাস্তায় এমন দৃশ্য থমকে দিয়েছিল পথচারীদের। স্থানীয়দের মধ্যস্থতায় তখনকার মতো ঝঞ্ঝাট মিটলে গাড়ি নিয়ে সেখান থেকে বেরিয়ে যান সায়ন্তিকা। পরে বিকেলেই টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

এ ব্যাপারে এখন পর্যন্ত অভিযুক্ত জয় মুখোপাধ্যায়ের তরফে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কেরিয়ারের দৌড়ে জয়কে অনেকটাই পিছনে ফেলে এগিয়ে রয়েছেন সায়ন্তিকা। বেশ কিছু মূল ধারার ছবি— ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’, ‘আমি যে কে তোমার’ ছাড়াও সম্প্রতি ‘উমা’-তেও নজর কেড়েছেন তিনি। তার কেরিয়ার গ্রাফ গত দু’বছর ধরেই বেশ ঊর্ধমুখী। কিন্তু ২০১৭-য় ‘আমি যে কে তোমার’-এর পর টেলিভিশন বা বড় পর্দা কোথাও জয়ের তেমন নজরকাড়া উপস্থিতি নেই।

Check Also

খালেদার নামে তোলা হচ্ছে বগুড়া-৬ আসনের মনোনয়ন

বগুড়া-৬ আসনে উপনির্বাচনে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে মনোনয়ন ফরম তোলার জন্য ভারপ্রাপ্ত চেয়ারম্যান …